তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে আইএসপিপি-যত্ন প্রকল্পের সমম্বয় কর্মশালা

গফরগাঁওয়ে আইএসপিপি-যত্ন প্রকল্পের সমম্বয় ও পরিকল্পনা বিষয়ে কর্মশালা
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
আইএসপিপি-যত্ন প্রকল্পের বিকল্প উৎস থেকে পরিবার,খানা ভিত্তিক তথ্য সংগ্রহ বিষয়ে সমম্বয় পরিকল্পনা ও সভা বুধবার গফরগাঁও উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার বিভাগের অর্থায়নে দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন,উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) কাবেরী রায়।এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,প্রকল্প পরিচালক(অতিরিক্ত সচিব)শেখ মোঃ কাবেদুল ইসলাম।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মাইন উদ্দিন খান,ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার,সালটিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী,লংগাইর ইউপি চেয়ারম্যান ও প্রেসক্লাব সভাপতি আব্দুল্লাহ আল আমিন বিপ্লব,এমআইএস স্পেশালিষ্ট আইএসপিপি-যত্ন প্রকল্পের সাইদুজ্জামান প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই