তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর পৌর নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশীর শোডাউন

গৌরীপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রন্টির মটরসাইকেল শোডাউন
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর]
আসন্ন ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নির্বাচন উপলক্ষে সরোব হয়ে উঠেছে মেয়র প্রার্থীরা। প্রার্থীতা জানান দিতে ও পৌরসভার মাঠ দখল রাখতে সম্ভাব্য প্রার্থীরা গণসংযোগ ও শোডাউন করছে।

এই ধারাবাহিকতায় বুধবার (২ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও নৌকা প্রতীকের প্রত্যাশায় সাবেক কেন্দ্রীয় যুবলীগ সদস্য,সাবেক ছাত্রলীগ নেতা, সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মরহুম ক্যাপ্টেন (অবঃ) মজিবুর রহমান ফকির এমপি’র এপিএস,গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক,সাপ্তাহিক রাজগৌরীপুর পত্রিকার প্রকাশক, এসো গৌরীপুর গড়ি সেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ক আবু কাউছার চৌধুরী রন্টি পৌর শহরে ব্যানার,ফেষ্টুন নিয়ে বিশাল মটর সাইকেল শোডাউন বের করে।

শোডাউনটি  শহরের মধ্যবাজার থেকে বের হয়ে শহরের উত্তর বাজার মোড় হয়ে মধ্যবাজার, ধানমহাল, পাটবাজার,নতুনবাজার, বালুয়া পাড়া,কলেজ রোড প্রদক্ষিণ করে মধ্যবাজার গিয়ে শেষ হয়। শোডাউনে অংশ গ্রহন করেন, নৌকার মনোনয়ন প্রত্যাশী আবু কাউছার চৌধুরী রন্টি, কামাল তালকুদার, সুপক উকিল, নয় বিশ্বাস, শেখ মোহাম্মদ বিপ্লবসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সর্বস্তরের শতাধিক জনতা । #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই