তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় জেলা যুবদলের যুগ্ম আহ্বায়কসহ ছয়জন গ্রেপ্তার

নওগাঁয় জেলা যুবদলের যুগ্ম আহ্বায়কসহ ছয়জন গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
নওগাঁ জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক দেওয়ান মোস্তাকিম আহমেদসহ বিএনপির ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার পর্যন্ত নওগাঁ সদর ও মান্দা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

নওগাঁ সদর থানা এলাকা থেকে গ্রেপ্তার বিএনপির অন্য দুই নেতা-কর্মী হলেন, সদর উপজেলার কীর্তিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ও নওগাঁ পৌরসভার ৯নম্বর ওয়ার্ড যুবদলের কার্যনির্বাহী সদস্য সোহেল রানা। মান্দা উপজেলায় গ্রেপ্তার বিএনপি ও এর সহযোগী সংগঠনের তিন নেতা-কর্মী হলেন, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জাহিদুর রহমান, প্রসাদপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ও যুবদলকর্মী বেলাল হোসেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান সদর থানা এলাকা থেকে বিএনপি ও এর সহযোগী সংগঠনের তিন নেতাকর্মীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, নওগাঁ পৌরসভা, জগৎসিংহপুর, রজাকপুর এবং সদর উপজেলার কীর্তিপুর এলাকায় অভিযান চালিয়ে বিএনপি ও এর সহযোগী সংগঠনের তিন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। গত ২৯ অক্টোবর নওগাঁ শহরের তাজের মোড় এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনায় একটি নাশকতার মামলা হয়। গ্রেপ্তার বিএনপির নেতা-কর্মীরা ওই মামলার আসামি। শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক কাজী বিএনপি ও এর সহযোগী সংগঠনের তিন নেতাকর্মীকে গ্রেপ্তার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ২০২২সালে উপজেলার ফেরিঘাট এলাকায় নাশকতার একটি মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই