তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

লালমোহনে তারেক রহমানের কারামুক্তি দিবস পালিত

লালমোহনে তারেক রহমানের ১৬তম কারামুক্তি দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৪ সেপ্টেম্বর]
ভোলার লালমোহনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামী রাষ্ট্রনায়ক নায়ক  জননেতা তারেক রহমানের ১৬ তম কারা দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মিলাদের আয়োজন করা হয়।  ৪ঠা সেপ্টেম্বর সোমবার আছর বাদ লালমোহন উপজেলায় ছাত্রদলের সাবেক আহ্বায়ক মোঃ শহিদুল ইসলাম হাওলাদারের পক্ষ থেকে আলোচনা ও দোয়া মোনাজাত  আয়োজন করা হয়।

এ সময় বিএনপি'র প্রতিষ্ঠাতা স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, তার ছেলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা, সাবেক সফল প্রধানমন্ত্রী গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্যতা  কামনা করে দোয়া করা হয়। পাশাপাশি বিগত আন্দোলনের সংগ্রামে দলের নিহত নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন লালমোন উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব ও আহবায়ক মোঃ শহিদুল ইসলাম হাওলাদার, কালমা ইউনিয়ন যবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ রাশেদ  হল লালমোহন উপজেলা ছাত্রদলের  ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক মোঃসবুজ হাজারী,  পশ্চিম চর উমেদ ইউনিয়ন সাবেক আহবায়ক মোঃ সবুজ মৃধা সদস্য সচিব মোঃ মনির,বর্তমান  ছাত্রদলের সদস্য সচিব, মোঃশাহিন,বদরপুর ইউনিয়ন ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক আব্বাস, পারভেজ,মোঃ ফিরোজ লালমোহন ইউনিয়ন ছাত্রদলের সাবেক আহ্বায়ক মোঃ সবুজ, যুগ্ম আহবায়ক মোঃ শাকিল হাওলাদার, বিল্লাল মিয়া, মোঃ রবিন হাওলাদার, শাহাবুদ্দিন বিল্লাল হোসেন, এমদাদ প্রমূখ। দোয়া ও মিলাদ মাহফিলে তারেক রহমান ও তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব মোঃ আঃ শহিদ হাওলাদার।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই