তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নিতপুর সীমান্তে এক বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

নওগাঁর পোরশার নিতপুর সীমান্তে এক বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
নওগাঁর পোরশা নিতপুর সীমান্তের ভারেতের অভ্যন্তরে মোশারফ হোসেন নামে এক বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষা বাহিনী (বিএসএফ)। শুক্রবার ভারতীয় ১৫৯ টেক্কাপাড়া বিএসএফ ক্যাম্পের সদস্যরা ২৩২নং পিলারে ভারতের অভ্যন্তরে বেড়া রাস্তা নিকট থেকে তাকে ধরে নিয়ে যায়। মোশারফ হোসেন উপজেলার কালাইবাড়ি ভুট্টাপাড়ার নুর আলীর ছেলে।

১৬-বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) নওগাঁ লেফটেন্যান্ট কর্নেল রেজাউল কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, চোরাকারবারীর দল গরু নিয়ে আসার জন্য ভারতে যায়। সেখান থেকে ফেরার পথে টেক্কাপাড়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে আটক করে। বর্তমানে মোশারফ টেক্কাপাড়া ক্যাম্পে রয়েছে বলে জানান তিনি। তিনি আরো বলেন বিএসএফের আইনি প্রক্রিয়া চলমান আছে। তাকে ফিরিয়ে নিয়ে আসার জন্য আমাদের যা করণীয় সেটাও চলমান আছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই