তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল ছাত্রদলের আনন্দ মিছিল

নান্দাইল ছাত্রদলের নবনির্বাচিত কমিটির আনন্দ মিছিল
[ভালুকা ডট কম : ২৪ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নবনির্বাচিত উপজেলা, পৌর ও কলেজ শাখা কমিটি উপলক্ষ্যে এক বিশাল আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ছাত্রদলের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা মঙ্গলবার দুই শতাধিক মোটর সাইকেল বহরে শোভাযাত্রার মাধ্যমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সফর করে।

নান্দাইল উপজেলা ছাত্রদলের আহ্বায়ক বাবুল আহাম্মেদ অনিক মিয়া ও সদস্য সচিব সাদ্দাম হোসেনের নেতৃত্বে “তারেক রহমান বীরের বেশে আসবে ফিরে বাংলাদেশে” এই স্লোগানে মুখরিত হয় শোভাযাত্রার চারপাশের গ্রাম। উক্ত শোভাযাত্রায় নান্দাইল পৌরশাখার আহ্বায়ক মো. ইমরান মিয়া, শহিদ সৃতি সরকারী আদর্শ ডিগ্রি কলেজ শাখার আহবায়ক জুবায়ের আলম সহ ছাত্রদলের সকল সদস্যবৃন্দ অংশ গ্রহন করে। নান্দাইল ছাত্রদলের নতুন কমিটি ঘোষিত হওয়ায় তৃনমুলে আনন্দ: মিষ্টি বিতরন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই