তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মোদিকে কোনোভাবেই বাংলাদেশে আসতে দেওয়া হবে না

মোদিকে কোনোভাবেই বাংলাদেশে আসতে দেওয়া হবে না-মাওলানা আব্দুর রব ইউসুফী
[ভালুকা ডট কম : ১৯ মার্চ]
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ-সভাপতি ও সমমনা ইসলামিক দলগুলোর সমন্বয়ক মাওলানা আব্দুর রব ইউসুফী হুঁশিয়ারি দিয়ে বলেছেন, বাংলাদেশের স্বার্থবিরোধী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কোনোভাবেই বাংলাদেশে আসতে দেওয়া হবে না।

আজ (শুক্রবার) জুমার নামাজের পর বায়তুল মোকাররমের উত্তর গেটে বিক্ষোভ মিছিল থেকে তিনি এ হুঁশিয়ারি দেন। আব্দুর রব ইউসুফী বলেন,আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অন্য সব রাজনৈতিক দলের মতো উৎসবমুখর পরিবেশে উদযাপন করতে চাই। ডিএমপির মাধ্যমে আওয়ামী লীগ সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানকে প্রশ্নবিদ্ধ করেছে। অনুষ্ঠানে বিদেশি অনেক অতিথি আসবেন। তাদের আমরা স্বাগত জানাই। কারণ, এটা আমাদের মর্যাদার বিষয়। কিন্তু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমাদের পানি দিয়ে মারে, আবার পানি না দিয়েও। নরেন্দ্র মোদির হাতে আমাদের ভারতের মুসলমানের রক্ত লেগে আছে।

তিনি আরও বলেন, এই নরেন্দ্র মোদি বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমের দুশমন। সে সীমান্তে আমাদের ভাইদের অহরহ হত্যা করছে। সেই নরেন্দ্র মোদিকে আমরা আমাদের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে স্বাগত জানাতে পারি না। আমরা পরিষ্কার বলে দিচ্ছি, এই দেশের ১৮ কোটি মানুষ তোমাকে চায় না।

সরকারের উদ্দেশে আব্দুর রব ইউসুফী বলেন,এমনিই জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে আছেন, এখন নরেন্দ্র মোদিকে সুবর্ণজয়ন্তীতে আসতে দিয়ে তল্পিতল্পা গুছিয়ে নেওয়ার চেষ্টা করবেন না। আমরা যেকোনো সময় স্বল্প সময়ে কর্মসূচি ঘোষণা করতে পারি। এই কর্মসূচি সফল করার জন্য তিনি দেশবাসীকে আহ্বান জানান। আমরা যদি কোনো নোটিস দিতে না পারি, তাহলে ২৬ মার্চ মোদির আগমন ঠেকাতে রাস্তায় নেমে পড়বেন।

মুসলিম লীগের স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম বলেন, সকল অতিথিকে শুভেচ্ছা জানাই, তবে মোদিকে নয়। মোদির হাত মুসলিমের রক্তে রঞ্জিত। মোদির আগমন ঠেকাতে ঝাড়ু মিছিল করব।

বিক্ষোভ সমাবেশ শেষে বায়তুল মোকাররমের উত্তর গেট দিয়ে বেরিয়ে জুতা মিছিল বের করেন মোদিবিরোধীরা। মিছিলটি নাইটিঙ্গেল মোড় হয়ে কাকরাইলে গিয়ে পুলিশি বাধায় ফের বায়তুল মোকাররমে ফিরে আসে। বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের জন্মশতবা‌র্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপল‌ক্ষে আগামী ২৬ মার্চ বাংলাদেশে আসবেন নরেন্দ্র মোদি। ২৭ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে নরেন্দ্র মোদির বৈঠক অনুষ্ঠিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই