তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ছাত্রীর সাথে ভিডিও,অভিযুক্ত শিক্ষক শোকজ

রাণীনগরে ছাত্রীর সাথে অনৈতিক ভিডিও ভাইরাল হওয়ায় অভিযুক্ত শিক্ষক শোকজ
[ভালুকা ডট কম : ০৫ মে]
নওগাঁর রাণীনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গ্রন্থাগার বিজ্ঞান) সাদেকুল ইসলাম পিটুর ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্কের ভিডিও ভাইরাল হয়েছে। সে ঘটনার সংবাদ দেশের বিভিন্ন পত্রিকা ও নিউজ পোর্টালে প্রকাশের পর অভিযুক্ত সেই শিক্ষককে শোকজ করেছে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।

প্রতিষ্ঠান সূত্রে জানা যায় যে,মঙ্গলবার প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতিসহ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও প্রতিষ্ঠানের শিক্ষকগণ বিকেল ৫টা পর্যন্ত মিটিং করে তাকে শোকজ করেছে। উল্লেখিত বিষয়ের উপর আগামী ৭দিনের মধ্যে তাকে শোকজের জবাব দিতে বলা হয়েছে।

উল্লেখ্য যে, গত শনিবার (১মে) থেকে বিভিন্ন আইডি ও লাইক পেজে ভিডিওটি ভাইরাল হয়। এ ঘটনাটিকে নিয়ে এলাকায় সমালোচনার ঝড় বইছে। দ্রুত ওই শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছিলেন স্থানীয়রা ও ছাত্রীদের অভিভাবকরা। অভিযুক্ত শিক্ষক উপজেলার বেলোবাড়ি গ্রামের মৃত আসরত আলী মিনার ছেলে সাদেকুল ইসলাম পিটু। সে প্রায় ১০বছর আগে রাণীনগর বালিকা উচ্চ বিদ্যালয়ে সহকারী গ্রন্থাগারী হিসাবে যোগদান করেন। এরপর থেকেই পিটু ওই বিদ্যালয়ের ছাত্রীদের প্রাইভেট পড়াতেন। এরই মাঝে ওই স্কুলের ৮ম শ্রেণীর এক ছাত্রীকে প্রাইভেট পড়ানোর সুবাদে তার সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। এ বিষয়ে ভিডিও ধারণ করা হয়েছে মর্মে গত বছর স্থানীয়দের মধ্যে জানাজানি হয়। সে সময় স্থানীয় প্রভাবশালীদের হস্তক্ষেপে বিষয়টি ধামচাপা দেওয়া হয়।

অভিযুক্ত শিক্ষক সাদেকুল ইসলাম পিটুর মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মুঠোফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া যায়নি।রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ বলেন, এ বিষয়ে বিভিন্ন পত্র পত্রিকায় খবর প্রচারের পর গতকাল ম্যানেজিং কমিটির সিদ্ধান্ত অনুযায়ী তাকে সোকজ করা হয়েছে।

রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম হোসেন গোল্লা বলেন, বিষয়টি আমার জানা ছিল না। আমি সাংবাদিকদের মাধ্যমে জানার পর জরুরী ভিত্তিতে মিটিং এর ডাকার জন্য প্রতিষ্ঠান প্রধানকে বলি। মিটিংএর মাধ্যমে আমরা উক্ত ঘটনার জন্য ওই শিক্ষককে শোকজ করার সিদ্ধান্ত নিয়ে প্রধান শিক্ষককে শোকজ করতে বলেছি। তার জবাবের পর পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই