তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বরিশাল স্বেচ্ছাসেবকদলের খাবার বিতরণ

জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে বরিশাল স্বেচ্ছাসেবকদলের খাবার বিতরণ
[ভালুকা ডট কম : ০১ জুন]
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিতীতে বরিশাল মহানগর ও জেলা স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে ৮শত দুস্থ এবং অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেন।

মঙ্গলবার দুপুরে বরিশাল মহানগর ও জেলার বিভিন্ন এলাকায় এসব খাবার বিতরণ করা হয়। খাবার বিতরণ অনুষ্ঠানে নেতৃত্ব দেন স্বেচ্ছাসেবকদল কেন্দ্রিয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল মহানগরের সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু।

উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক মশিউর রহমান মনজু, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জনি, সহ-সভাপতি মোমেন ইসলাম কোটন, এ্যাড. নাজিম উদ্দিন পান্না, মশিউর রহমান মিঠু, মোঃ আল আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক তরিক সুলাইমান, মিজানুর রহমান বাপ্পি, আরিফুর রহমান নুন্না, সাংগঠনিক সম্পাদক জাবের আব্দুল্যাহ সাদী, মোঃ রিমন শিমু, মোঃ জাকিরসহ মহানগর ও জেলা স্বেচ্ছাসেবকদলের বিভিন্ন পর্যায়ের নেৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই