তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রধানমন্ত্রীর উপহার পেল ভূমি ও গৃহহীন পরিবার

নান্দাইলে প্রধানমন্ত্রীর উপহার পেল ভূমি ও গৃহহীন ১২টি পরিবার
[ভালুকা ডট কম : ২০ জুন]
ময়মনসিংহের নান্দাইলে ভূমি ও গৃহহীন ১২টি পরিবারকে মুজিববর্ষ উপলক্ষ্যে আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় প্রধানমন্ত্রীর উপহার সেমি পাকা ঘর হস্তান্তর করা হয়েছে।

রোববার (২০ জুন) “আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঢাকা গণভবন থেকে ভিডিও কনাফান্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের বিভিন্ন উপজেলায় নির্মানকৃত ৫৩ হাজার ৩৪০টি ভূমি ও গৃহহীন পরিবারকে ঘর প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। এরই অংশ হিসাবে নান্দাইল উপজেলায় ২য় পর্যায়ে নির্মিত ১২টি সেমি পাকা ঘরের উদ্বোধন কার্য সম্পন্ন হয়।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুরের সভাপতিত্বে উপজেলার প্রশাসনিক সভা কক্ষে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র মো. রফিক উদ্দিন ভুইয়া সহ বিভিন্ন দপ্তর প্রধানগণ, জনপ্রতিনিধি ও সাংবাদিক নেতৃবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠান শেষে ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ঘরের চাবি ও জমির দলিল বুঝিয়ে দেওয়া হয়। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই