তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ফায়ার সার্ভিসের উদ্যোগে অগ্নি নির্বাপন মহড়া

মনপুরায় ফায়ার সার্ভিসের উদ্যোগে অগ্নি নির্বাপন মহড়া
[ভালুকা ডট কম : ২৩ জুন]
ভোলার মনপুরায় ফায়ার সার্ভিসের উদ্যোগে অগ্নি নির্বাপন মহড়া অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বিভিন্ন হাট বাজারে ফায়ার সার্ভিসের টিম উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনের বিভিন্ন কৌশল উপস্থাপন করেন। এবং স্থানীয় জনসাধারনকে হাতে কলমে আগুন নির্বাপনের কৌশল শেখান।

বুধবার (২৩ জুন) সকাল ১০ টায় উপজেলার হাজীর হাট বাজার, বাংলাবাজার, রামনেওয়াজ বাজার, ফকির হাটসহ জনগুরুত্বপূর্ণ স্থানে এই মহড়া প্রদর্শন করা হয়।এসময় সহজ পদ্ধতিতে গ্যাস সিলিন্ডারের আগুন নেভানো, ঘর বাড়ির আগুন নিয়ন্ত্রন ও স্প্রে’র মাধ্যমে আগুন নির্বাপনের কৌশল প্রদর্শন করে দেখানো হয়।

এছাড়াও ঘর বাড়ি ও ব্যাবসা প্রতিষ্ঠানসহ যে কোন প্রকারের অগ্নিকান্ডের ব্যাপারে সচেতনতামূলক প্রচারনা চালানো হয়।মহড়ায় উপস্থিত ছিলেন, মনপুরা ফায়ার সার্ভিস স্টেশন কমান্ডার মোঃ আব্দুল খালেক, সাব অফিসার ফজলুর রহমানসহ ফায়ার সার্ভিস কর্মিরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই