তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে গফরগাঁওয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
"বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি" এ প্রতিপাদ্য বিষয়টি সামনে রেখে ময়মনসিংহের গফরগাঁওয়ে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উদযাপন উপলক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । গতকাল শনিবার (২৮ আগস্ট) সকাল ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে এবং সম্প্রসারণ কর্মকর্তা (এনএটিপি) মোঃ জহিরুল ইসলামের সঞ্চালনায় সাংবাদিকদের সাথে মতবিনিময়  অনুষ্ঠানে সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মালিক তানভীর হোসেন, গফরগাঁও প্রেসক্লাব সভাপতি আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, প্রবীণ সাংবাদিক আজিম উদ্দিন মাষ্টারসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অফিস সূত্রে জানা যায়, ২৮ আগস্ট ২০২১ হইতে ৩ সেপ্টেম্বর ২০২১ সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ পালন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই