তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে পুন: মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই অনুষ্ঠিত

রাণীনগরে পুন: মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই অনুষ্ঠিত,তালিকায় রয়েছেন সদ্য সাবেক কমান্ডার
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে মুক্তিযোদ্ধাদের বেসামরিক গেজেট যাচাই-বাছাই অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা পরিষদ অডিটোরিয়ামে স্বাস্থ্যবিধি মেনে দিনব্যাপী এই যাছাই-বাছাই অনুষ্ঠিত হয়।

জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের ৭৫তম সভার সিদ্ধান্ত অনুযায়ী নওগাঁর রাণীনগর উপজেলার প্রতিবেদন বেসামরিক গেজেট যাচাই-বাছাই নির্দেশিকা ২০২০এর আলোকে নির্ধারিত ছক অনুসারে না পাওয়ায় এবং প্রেরিত তালিকার সাথে প্রতিবেদনে প্রাপ্ত তালিকার গরমিল থাকায় জামুকার পাঠানোর এক চিঠিতে পুনরায় নির্ধারিত কমিটির মাধ্যমে বেসামরিক গেজেট যাচাই-বাছাই করার জন্য নির্দেশনা প্রদান করা হয় জেলা প্রশাসক বরাবর।

সেই নির্দেশনা মোতাবেক দিনব্যাপী এই যচাই-বাছাই অনুষ্ঠিত হয়। যাচাই-বাছাইয়ের আওতায় আসা উপজেলার ১৫৩জন মুক্তিযোদ্ধার সাক্ষাতকার গ্রহণ ও তাদের সকল কাগজপত্রাদি পর্যবেক্ষন করা হয়। যাচাই-বাছাইয়ের তালিকায় রয়েছেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সদ্য সাবেক কমান্ডার এ্যাড. ইসমাইল হোসেন।

যাচাই-বাছাই কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড সাবেক কমান্ডার হারুন-অল-রশিদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল ওয়াহেদ, সমাজসেবা কর্মকর্তা মাহবুবুল আলম, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, শিক্ষা কর্মকর্তা আবুল বাসার শামসুজ্জামান, উপজেলা পরিষদ সিএ আনছার আলী প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই