তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় আদিবাসী যুব সমাবেশ অনুষ্ঠিত

পত্নীতলায় আদিবাসী যুব সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
নওগাঁর পত্নীতলায় তরুন-তরুনীদের একতাবদ্ধ ও উন্নত জীবন তৈরিতে কার্যক্রম চিহ্নিত ও করনীয় বিষয়ক যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে রবিবার উপজেলা হলরুমে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। পল্লী সহযোগী বিষয়ক সংস্থা (আরকো) এর আয়োজনে ড্রীম প্রকল্পের ৯টি আদিবাসী এলাকার ১২০জন যুব এবং যুবা তাদের অভিজ্ঞতা শেয়ার করেন।

প্রকল্পের ব্যবস্থাপক শুক্লা মুখার্জ্জীর সভাপতিত্বে অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাতিজাতুল কোবরা মুক্তা। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, যুব উন্নয়ন কর্মকর্তা আলম আলী, ইউসেপ রাজশাহীর প্রতিনিধি দল প্রমুখ।

আলোচনা সভায় আলোচকবৃন্দ দলিত আদিবাসী সম্প্রদায়ের তরুণদের এগিয়ে নিতে একমত হন এবং তদের উন্নত জীবনের জন্য শিক্ষার বিকল্প নেই। আরকো'র টিভেট এবং ইয়ুথ অফিসার রবিউল ইসলাম বলেন তরুণ তরুণীরাদের এগিয়ে নিতে আমরা দীর্ঘদিন তাদের কাজ করে আসছি। রাষ্ট্রকে উন্নত বিশ্বের কাতারে  এগিয়ে নিতে দলিত আদিবাসীদের পিছিয়ে রেখে তা সম্ভব নয়। তাদের এগিয়ে নিতে সকলের সহযোগিতা প্রয়োজন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই