তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পল্লীতে জমি নিয়ে বিরোধ

নান্দাইলে পল্লীতে জমি নিয়ে বিরোধ,গাছের চারা,পুকুরের মাছ মেরে ফেলার অভিযোগ
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের মৃত আবদুল মজিদের পুত্র মোঃ আবদুল খালেকের সাথে প্রতিপক্ষ মৃত আছাব আলীর পুত্র খোকন মিয়া গংদের সাথে দীর্ঘদিন ধরে বসত বাড়ির পৈত্রিক ও ক্রয়কৃত জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে শক্রতা থাকায় গত ৭ সেপ্টেম্বর ভূমি জবর দখল, ভূমির উত্তর পাশে থাকা ৭টি সিমেন্টের খুটি ভেঙ্গে ফেলা সহ বিভিন্ন জাতের ফলজ ৭০/৮০ টি গাছের চারা কেটে ১লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাধন করেছে।

এছাড়া ২টি পুকুরে বিষ দিয়ে ৬০/৭০ হাজার টাকার মাছ মেরে ক্ষতি সাধন করার অভিযোগ পাওয়া গেছে। বিবাদী খোকন গংদের অত্যাচারে আবদুল খালেক তার পরিবার পরিজন নিয়ে বাড়িতে বসবাস করতে পারছে না। উল্লেখিত ঘটনায় আবদুল খালেক বাদী হয়ে নান্দাইল মডেল থানায় খোকন মিয়া, রুকন মিয়া, ওমর ফারুক, মোবারক হোসেন সহ ১৮জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছে।

মামলা দায়ের করার পর ক্ষিপ্ত হয়ে খোকন মিয়া গং তাদের উপর নির্যাতন আরও বাড়িয়ে দেন। সর্বশেষ মোঃ আবদুল খালেক নিরুপায় হয়ে গত ১৬ই সেপ্টেম্বর নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান বরাবর প্রতিকার চেয়ে আরও একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হাসান মাহমুদ জুয়েল বিষয়টির আইনগত ব্যবস্থা গ্রহন করার জন্য নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ বরাবর অভিযোগ পত্রটি পাঠান। নীরিহ আবদুল খালেক, প্রতিপক্ষ খোকন মিয়া গংদের অত্যাচার, নির্যাতন থেকে রেহাই পেতে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই