তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ দায়ের

নান্দাইলে রাজগাতী ইউনিয়নের সহকারী ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের নিকট অভিযোগ দায়ের
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের তহসীলদার (সহকারী ভূমি কর্মকর্তা) শরীফ উদ্দিন মোল্লার বিরুদ্ধে রাজগাতী ইউনিয়নের কাশীনগর গ্রামের মোঃ মফিজুল ইসলাম ভূইয়ার স্ত্রী মোছাঃ রেখা আক্তার তার পৈত্রিক জমি তার আপন ভাই আব্দুল গণির নামে এবং তাঁর স্ত্রী নাছরীন আক্তারের নামে খারিজ দেবার অভিযোগে ময়মনসিংহ জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

দাখিলকৃত অভিযোগে মোছাঃ রেখা আক্তার জানান, উক্ত তহশীলদার তার জমি খারিজ করে দেবার কথা বলে ৭০ হাজার টাকা দাবী করে ১৮ হাজার টাকা উৎকোচ গ্রহন করে। কিন্তুু দীর্ঘ ৭ মাস পার হলেও তাকে বিভিন্নভাবে হয়রানি করে জমি খারিজ করে দেয় নাই। পরবর্তী সময়ে চংভাদেরা মৌজায় তাকে বাদ দিয়ে রেখা আক্তারের ভাই আব্দুল গণি ও তার ভাইয়ের স্ত্রী নাছরীন আক্তারের নামে জমি খারিজ করে দেয়। রেখা আক্তার উক্ত জমির খারিজ বাতিল সহ তার প্রাপ্য অংশ ৩ মৌজায় তার নামে হিস্যা মত খারিজ প্রদান সহ তহশীলদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য ময়মনসিংহের জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব, উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার নান্দাইল বরাবর অভিযোগের কপি দাখিল করেছেন।

উক্ত বিষয়ে সংশ্লিষ্ট তহসীলদার শরীফ উদ্দিন মোল্লা তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে জানান, রেখা আক্তারের ভাই আব্দুল গণি চংভাদেরা মৌজায় সমস্ত জমি বোনের তথ্য গোপন করে তার ও তার স্ত্রী নাছরীন আক্তারের নামে খারিজ করে। পরে অভিযোগ পেয়ে উক্ত খারিজ বাতিল করার উদ্যোগ নেওয়া হয়েছে। আর টাকা জমির খাজনা বাবদ জমা দেওয়ার জন্য বলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই