তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা

শ্রীপুরে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
গাজীপুরের শ্রীপুরে কোভিড-১৯ মহামারি বিবেচনায় জনস্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি প্রতিপালন পূর্বক শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ অক্টোবর) দুপুরে উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রদানদের অংশ গ্রহণে গোসিংঙ্গা ইউনিয়নের হাজী আবদুল কাদের প্রধান উচ্চ বিদ্যালয়ে প্রধান অতিথি ছিলেন, গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) অঞ্জন কুমার সরকার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরিকুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূরুল আমিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শামছুল আলম প্রধান, জেলা শিক্ষা কর্মকর্তা রেবেকা সুলতানা, বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ফকির, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছির উদ্দিনসহ উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধানগণ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই