তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরার নদীভাঙন এলাকা পরিদর্শনে পরিকল্পনা মন্ত্রী

মনপুরার নদীভাঙন এলাকা পরিদর্শনে পরিকল্পনা মন্ত্রী এম.এ. মান্নান
[ভালুকা ডট কম : ২৩ অক্টোবর]
শনিবার (২৩ অক্টোবর) বিকেলে ভোলার মনপুরা উপজেলায় সফরকালে নদীভাঙন এলাকা পরিদর্শন শেষে উত্তর সাকুচিয়া ইউনিয়নের বাংলাবাজার আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কলেজ মাঠে এক সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নের্তৃত্বে দেশ উন্নয়নের মাধ্যমে এগিয়ে যাচ্ছে। দেশে বড় বড় মেগাপ্রকল্প বাস্তবায়ন হচ্ছে। মনপুরাকে নদীভাঙন থেকে রক্ষায় সকল প্রকার ব্যবস্থা নেয়া হবে। এবং মনপুরার পর্যটন শিল্পের বিকাশে সরকারীভাবে অবকাঠামোগত আরো উন্নয়ন করা হবে।

প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী আরও বলেন, যারা দেশে ধ্বংশাত্মক কাজ চালায় জনগন তাদেরকে বয়কট করবে। জনগন যাকে মন চায় তাকে ভোট দিবে। ভোট দেওয়ার অধিকার জনগনের। জোর করে কেউ বাধাঁ দিলে তার বিরুদ্ধে জনগন রুখে দাড়াবে।

এছাড়াও ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তার নির্বাচনী এলাকা সফরকালে বলেন, “মনপুরার দেড় লক্ষ মানুষের প্রানের দাবী নদী ভাঙ্গনের হাত থেকে মনপুরাকে রক্ষা করা। আর সেই লক্ষেই আমরা কাজ করে যাচ্ছি। প্রায় ১২শত কোটি টাকার একটি প্রকল্প তৈরি করে প্লানিং কমিশনে অনুমোদনের অপেক্ষায় আছে। শীঘ্রই সেটা অনুমোদন হবে আশা করছি।”

উক্ত সূধী সমাবেশে সভাপতিত্ব করেন, উপজেলার পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি আঃ লতিফ ভূঁইয়া, তৈয়বুর রহমান ফারুক, দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল, উপজেলা আ’লীগ যুগ্ন সাধারন সম্পাদক মজনু ফরাজী, আমিরুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল, হাজির হাট ইউপি চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, আওয়ামীলীগ দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, যুবলীগ সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মাতাব্বর, স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন আযম, শ্রমিকলীগ সভাপতি আবুয়াল হোসেন আবু মেম্বার, উপজেলা ছাত্রলীগ সভাপতি সামছুদ্দিন সাগর, সাধারন সম্পাদক সুমন ফরাজী সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই