তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির ৬৭তম সভা

নান্দাইল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির ৬৭তম সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির ৬৭তম সভা শনিবার (২০ নভেম্বর) হাসপাতাল সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতিত্ব করেন মাননীয় জাতীয় সংসদ সদস্য ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি আনোয়ারুল আবেদীন খান তুহিন।

উক্ত সভায় নান্দাইল পৌরসভার মেয়র  মোঃ রফিক উদ্দিন ভূঞা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল মুনসুর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাহমুদুর রশিদ, নান্দাইল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিক বাহার, নান্দাইল মডেল থানার  অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও কমিটির সদস্য মাজহারুল হক ফকির, কমিটির সদস্য সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, আলম ফরাজি, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল মোতালিব,  আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ আকাইদ, জুনিয়র কনসালটেন্ট গাইনী ডাঃ শামসুন্নাহার ফ্লোরা, কমিটির সদস্য শরাফ উদ্দিন ভূঞা, শেরপুর ইউপি চেয়ারম্যান  মোয়াজ্জেম হোসেন ভূঞা মিল্টন, আশরাফুল আলম ফকির সহ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন। সভায় হাসপাতাল পরিচালনা বিষয়ে কতিপয় গুরুত্বপূর্ন সিন্ধান্ত গ্রহন করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই