তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ছাত্রলীগ নেতার অপকর্ম ডাকতে মানববন্ধন

কালিয়াকৈরে ছাত্রলীগ নেতার অপকর্ম ডাকতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১১ এপ্রিল]
ছাত্রলীগ নেতার অপকর্ম ডাকতে পরিবারের মানববন্ধন । গাজীপুরের কালিয়াকৈরে এক কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের ঘটনায়  সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদের মানববন্ধন করেছে পরিবার ও এলাকাবাসী । সোমবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।  

গত ৬ এপ্রিল ওই  কলেজ ছাত্রী হিমেলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে গিয়ে ধর্ষণের অভিযোগ আনেন এবং  থানায় লিখিত অভিযোগ করেছিলেন । ওই কলেজ ছাত্রী ও তার পরিবারকে নানা হুমকির অভিযোগ করা হয় লাইভে । ৮ এপ্রিল শুক্রবার রাতে  ওই কলেজ ছাত্রী বাদি হয়ে গাজীপুর জেলা ছাত্রীলীগ নেতা এসএম জোবায়ের হোসেন হিমেলসহ তিনজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। ওই মামলার প্রতিবাদে এ মাননবন্ধন করা হয়।  মামলার পর থেকে হিমেলসহ সকলেই পলাতক রয়েছে ।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই