তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে সেবা প্রদানকারী ও গ্রহীতাদের গণশুনানি

তজুমদ্দিনে সরকারী সেবা প্রদানকারী ও গ্রহীতাদের মধ্যে গণশুনানি অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ এপ্রিল]
চাঁচড়া ইউনিয়ন সুশীল সমাজ সংগঠন প্রতিনিধির আয়োজনে, বেসরকারী উন্নয়ন সংস্থা চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্ট সোসাইটির বাস্তবায়নে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগীতায় ভোলার তজুমদ্দিনের চাঁচড়ায় সরকারী সেবাপ্রদানকারী এবং সেবাগ্রহীতাদের মাঝে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) বেলায় সাড়ে ১১ টায় চাঁচড়া ইউনিয়ন পরিষদের হলরুমে ইউপি চেয়ারম্যান আবু তাহের মিয়ার সভাপতিত্বে বক্তৃতা করেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা পলাশ সরকার পিএএ, উপজেলা কৃষি কর্মকর্তা অপূর্ব লাল সরকার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রমেন্দ্রনাথ বিশ্বাস, চাঁচড়া ইউনিয়ন আ’লীগ সভাপতি শামছুদ্দিন মাষ্টার প্রমুখ।

জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে এবং জলবায়ু পরিবর্তন মোকাবেলায় স্থানীয় জনগণের অভিযোজন সক্ষমতা বৃদ্ধিতে নাগরিক সমাজ ও সরকারী প্রতিষ্ঠান সমূহকে শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় গণশুনানিতে অংশ নেয় কৃষক-কৃষাণি, প্রান্তিক খামারী ও সুশীল সমাজের ৪০ জন নারী পুরুষ অংশ নেয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্ট সোসাইটির প্রকল্প সমন্বয়ক বাসুদেব গুহ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই