তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৪৫ পরিবার

শ্রীপুরে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৫ পরিবার
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
গাজীপুরের শ্রীপুরে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলেন ৪৫পরিবার। আশ্রয়ণ প্রকল্পের তৃতীয় পর্যায়ে উপজেলার পৌরএলাকা ও দুইটি ইউনিয়নে গৃহহীনদের মাঝে উপহারের ঘর প্রদান করা হয়। মঙ্গলবার(২৬ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রী ঘর প্রদান উদ্বোধনের পর  উপজেলা পরিষদ মলিনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে উপকার ভোগীদের মাঝে জমির দলিল ও ঘরের মালিকানা হস্তান্তর করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তরিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক অঞ্জন কুমার সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মো.শামসুল আলম প্রধান, সহকারী কমিশনার (ভূমি) উজ্জল কুমার হালদার,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ্,উপজেলা আ’লীগের সভাপতি মো. হুমায়ুন কবির হিমু,পৌর আ”লীগের সাধারণ সম্পাদক মো.নূরে আলম মোল্লাহ প্রমুখ। অনুষ্ঠানে উপকার ভোগীদের হাতে ঘরের চাবি,জমির দলিল,বাড়ির মালিকানা হস্তান্তর করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই