তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর পাহাড়পুরে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

নওগাঁর পাহাড়পুরে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৬ মে]
নওগাঁর বিশ্ব ঐতিহ্য পাহাড়পুর বৌদ্ধ (সোমপুর বিহার) বিহারে পাহাড়পুর জাদুঘর দর্শক বান্ধব করার লক্ষ্যে এক বিশেষ সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পাহাড়পুর প্রত্নতাত্ত্বিক জাদুঘর সেমিনার কক্ষে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিন নির্দেশনামূলক আলোচনা করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. আতাউর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন পাহাড়পুর বৌদ্ধ বিহারের কাস্টোডিয়ান মুহাম্মদ ফজলুল করিম আরজু, ট্যুরিস্ট পুলিশ ইন্সপেক্টর সাজেদুল রহমান প্রমুখ।এছাড়াও বৌদ্ধ বিহারের সকল কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি বলেন সরকার দেশের এই সব প্রত্নতাত্ত্বিক নিদর্শনগুলোকে আরো আকর্ষনীয় ও আনন্দদায়ক করতে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। এই সব পদক্ষেপ বাস্তবায়ন হলে ঐতিহাসিক নিদর্শনগুলো আরো বেশি করে পর্যটকদের আকৃষ্ট করবে। কারণ পূর্বে পাহাড়পুর কি ছিলো আর এখন কি করা হয়েছে। অতিদ্রুত এই পদক্ষেপগুলো বাস্তবায়ন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই