তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

অটোরিকশা অপসারণ শুরু , চালকদের বিক্ষোভ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে শৃঙ্খলা ফেরাতে অবৈধ অটোরিকশা অপসারণ শুরু , অটোরিকশা চালকদের বিক্ষোভ
[ভালুকা ডট কম : ২৫ জুলাই]
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচলে শৃংখলা ফেরাতে ও দুর্ভোগ দূর করতে গাজীপুরের কালিয়াকৈরে মহাসড়কে চলাচলকারী অবৈধ অটোরিকশা অপসারণ অভিযান শুরু করেছে পুলিশ।

সোমবার সকাল থেকে উপজেলার চন্দ্রা, পল্লীবিদ্যুৎ, সফিপুরসহ মহাসড়কের কয়েকটি স্থানে এ অভিযান চালানো হয়। গাজীপুর জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে পরিচালিত এ অভিযানে অংশ নেয় কালিয়াকৈর থানা পুলিশ ও হাইওয়ে পুলিশও। অভিযানের প্রথম দিনে মহাসড়কে অবৈধভাবে চলাচলরত শতাধিক অটোরিকশা জব্দ করা হয়।

এর প্রতিবাদে বিকেলে অটোরিকশা চালক ও সংগঠনের নেতা-কর্মীরা দলবদ্ধ ভাবে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এসময় মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকলে পুলিশ গিয়ে তাদের নিয়ন্ত্রণ করে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

এ ব্যাপারে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, মহাসড়কে শৃঙ্খলা ফেরাতে ও অবৈধ অটোরিকশা চলাচল বন্ধ করতে আমরা অভিযানে নেমেছি। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই