তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ইমারত নির্মাণ শ্রমিকদের মতবিনিময়

নওগাঁর পত্নীতলায় হোলসিম সিমেন্ট কর্তৃপক্ষের সাথে ইমারত নির্মাণ শ্রমিকদের মতবিনিময়
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
নওগাঁয় পত্নীতলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন (রেজিঃ৩২৫০) এর সাথে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেডের সিমেন্ট ব্র্যান্ডের কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় উপজেলা সদর নজিপুর মুগ্ধ স্বয়ারে আয়োজিত উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পত্নীতলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন (রেজিঃ৩২৫০) এর সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেডের এর রিজিয়নাল সেলস্ ম্যানেজার মনিরুল ইসলাম, ট্রেরিটরি সেলস্ ম্যানেজার হানিফুর রহমান, টেকনিক্যাল এ্যাসিস্টেন্ড সাহাবুদ্দিন আহমেদ, সেলস্ প্রোমোশন অফিসার সুসময় দাস, ইঞ্জিনিয়ার হিরেণ চন্দ্র মন্ডল, মেহেদি হাসান, ফিরোজ হোসেন, নির্মল চন্দ্র মন্ডল, আরিফুজ্জামান, সেতু প্রমুখ। এময় উপস্থিত ছিলেন পত্নীতলা হোলসিম সিমেন্টের ডিলার মাসুদুর রহমান মাসুদ পত্নীতলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন (রেজিঃ৩২৫০) এর সহ-সভাপতি রেজাউল ইসলাম কালু, সাঃসম্পাদক বিপুল চন্দ্র।

এসময় লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেডের সিমেন্ট ব্র্যান্ডের কর্মকর্তারা বলেন গ্রাকদের স্বপ্নের বাড়ি নির্মাণে তাদের সেরা সিমেন্ট সরবরাহ করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। গুনগতমান এর কারনে হোলসিম সিমেন্টের চাহিদা রয়েছে এবং প্রকৌশলীরা এই সিমেন্ট ব্যবহারের পরামর্শ প্রদান করে থাকেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই