তারিখ : ০২ অক্টোবর ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দেশে চালের অভাব নাই-খাদ্যমন্ত্রী

দেশে চালের অভাব নাই-খাদ্যমন্ত্রী
[ভালুকা ডট কম : ৩০ আগস্ট]
দেশে চালের কোন অভাব নাই বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি। তিনি বলেছেন করোনার সময়ও আমরা মোকাবেলা করতে পেরেছি। আমরা আশা করছি কৃষকরা তাদের ধানে ন্যায্য মূল্য পাবে এবং ভোক্তারা সুবিধা পাবে।

মঙ্গলবার দুপুরে নওগাঁ সার্কিট হাউস আগামী ১সেপ্টেম্বর সারাদেশে ওএমএস ও খাদ্যবান্ধব কর্মসূচী এবং টিসিবি'র কার্ড ধারীদের মাঝে চাল ও আটা বিতরণ উপলক্ষে প্রেস ব্রিফিংয়ে খাদ্যমন্ত্রী এ কথা বলেন।এসময় নওগাঁ সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দীন জলিল জন, জেলা খাদ্য নিয়ন্ত্রক আলমগীর কবীর ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলামসহ জেলার বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে খাদ্যমন্ত্রী আরও বলেন- ১৯ লাখ ৫০ হাজার ৫৩১ মেট্রিক টন চাল মজুদ আছে। আরো ২দিন চাল সংগ্রহের সময় আছে। সারাদেশে ২ হাজার ৩৬৩টি কেন্দ্রে ২ মেট্রিক টন করে ওএমএস চাল বিক্রি করা হবে। এছাড়া ঢাকা মহানগরিতে ৫০ টি ট্রাকে ৩০ টাকা কেজি দরে সাড়ে তিন মেট্রিক টন চাল বিক্রি হবে। টিসিবি কার্ডধারীদেরও অগ্রাধিকার দেওয়া হবে এবং মাসে ৫ কেজি করে ২ বার চাল বিক্রি হবে। খাদ্যবান্ধব কর্মসূচিতে সারাদেশে ১০ হাজার ১১০ জন ডিলারের মাধ্যমে ৫০ লাখ পরিবারের মাঝে ১৫ টাকা কেজি দরে মাসে ৩০ কেজি চাল বিক্রি হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই