তারিখ : ০২ অক্টোবর ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে বিএনপির প্রতিবাদ বিক্ষোভ

জেলা নেতৃবৃন্দের মুক্তির দাবিতে
রায়গঞ্জে বিএনপির প্রতিবাদ বিক্ষোভ
[ভালুকা ডট কম : ১০ সেপ্টেম্বর]
সিরাজগঞ্জ জেলা বিএনপির শীর্ষ ৫ নেতাকর্মী গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে রায়গঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলা বিএনপি ও পৌর বিএনপি’র আয়োজনে একটি বিক্ষোভ মিছিল পৌর সভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সেন্টার পয়েন্টে এসে শেষ হওয়ার পর প্রতিবাদ সভা অনুুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও রায়গঞ্জ উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ব্যারিষ্টার আব্দুল বাতেন সেখ, উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ খায়রুল ইসলাম মাস্টার, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সামছুল ইসলাম, বিএনপি নেতা মোঃ মাহমুদুল হাসান তামান্না। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবদল নেতা ভিপি মোঃ আয়নুল হক, যুবদল নেতা মোঃ শাহিনুল ইসলাম, মোঃ আব্দুর রাজ্জাক, মোঃ বোরহান কবির, মোঃ হযরত আলী, মোঃ মোতালেব হোসেন, মোঃ মোকাদ্দেস হোসেন শোহান প্রমুখ। বক্তাগণ অবিলম্বে গ্রেফতারকৃত নেতৃবেন্দের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

উল্লেখ্য, শুক্রবার রাতে ঢাকার আদাবর রিং রোড এলাকা থেকে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপির সহ-সভাপতি অমর কৃষ্ণ দাস, ভিপি শামিম খান, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট ও কাজিপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রাশেদ কবির চান্দুকে গ্রেফতার করে সিরাজগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।  #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই