তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন

নান্দাইলে চন্ডিপাশা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুবেল,সা: সম্পাদক রিফাত
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে বাংলাদেশ ছাত্রলীগ ৪নং চন্ডিপাশা ইউনিয়ন শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) চন্ডিপাশা ইউনিয়নের নান্দাইল চৌরাস্তা ময়দানে ইউনিয়ন ছাত্রলীগের বিদায়ী সভাপতি দিদারুল ইসলাম হীরনের সভাপতিত্বে ও বিদায়ী সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন এবং উদ্ভোধক হিসাবে নান্দাইল উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তৌফিকুল ইসলাম মামুন উপস্থিত ছিলেন।

এসময় বাংলাদেশের জাতীয় পতাকা ও ছাত্রলীগের দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। উক্ত অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুল ইসলাম মামুন ও সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সৌরভ ৪নং চন্ডিপাশা ইউনিয়ন ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। এর পরপরই নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন অত্র ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করেন। এতে ছাত্রলীগের সক্রিয় কর্মী মো. জামাল আহম্মেদ রুবেলকে সভাপতি, সাজ্জাদ হোসেন রিফাতকে সাধারন সম্পাদক ও রানা আহম্মদকে সাংগঠনিক সম্পাদক করে চন্ডিপাশা ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণা পুর্বক আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি নান্দাইল আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন, বিশেষ অতিথি পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার, চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইয়া, গাংগাইল ইউপি চেয়ারম্যান এড. আসাদুজ্জামান নয়ন, শেরপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ভূইয়া মিল্টন, পৌর কমিশনার শাহিন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুজ্জামান রিপন, পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আ: কাদির, কলেজ ছাত্রলীগের সা: সম্পাদক শরীফুল হক প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ আওয়ামীলীগের চালিকা শক্তি। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সবর্দা সহযোগীতা করার আহ্বান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই