তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল প্রেসক্লাবের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী

নান্দাইল প্রেসক্লাবের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্ভোধন করেন এমপি তুহিন
[ভালুকা ডট কম : ০৭ জানুয়ারী]
ময়মনসিংহের ঐতিহ্যবাহী ‘নান্দাইল প্রেসক্লাব’র ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে পালিত হয়েছে। শনিবার (৭জানুয়ারি) নান্দাইল প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে সারাদিন ব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিনটিকে উৎযাপন করেন ক্লাবে সদস্যবৃন্দ সহ শুভাকাঙ্খীরা। পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী সকাল ১১ ঘটিকায় নান্দাইল প্রেসক্লাবের সকল সাংবাদিকদের উপস্থিতিতে এক বিশাল বর্নাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন র‌্যালীটি উদ্ভোধন করেন।

এসময় বিশেষ অতিথি নান্দাইল পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া, সমাজ সেবক জাকির হোসেন ভূইঁয়া, নান্দাইল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম আনজু, মুক্ত মনের লেখক আতাউর রহমান বাচ্চু, লেখক ও কলামিস্ট সাইদুর রহমান সহ রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক, শিক্ষক নেতৃবৃন্দের অংশগ্রহণের মধ্য দিয়ে র‌্যালিটি উপজেলার সর্বোচ্চ বিদ্যাপীঠ সরকারী শহীদ স্মৃতি আদর্শ কলেজ গেইট থেকে শুরু করে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক দিয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে চার নেতা স্মৃতিস্তম্বের সামনে গিয়ে ফটোসেশানের মাধ্যমে র‌্যালীর সমাপ্ত হয়। পুরো র‌্যালী জুড়ে ঐতিহ্যবাহী গ্রাম বাংলার লাঠি খেলায় অংশগ্রহন ছিলো নজর কাড়ান মত।

প্রধান অতিথি নান্দাইল আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন তাঁর বক্তব্যে উপস্থিত সকলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি নান্দাইল প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উন্নয়ন সংবাদ সহ সমস্যা সম্ভবনা নিয়ে লেখালেখির আহবান জানান।

পরে বিকালে নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের সভাপতি এনামুল হক বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইলিয়াস উদ্দিন ফকির রঞ্জুর সঞ্চালনায় বক্তব্য রাখেন ক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, সহ-সভাপতি ইউসুফ আকন্দ মজিবুর, নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সাহিত্য ও পাঠাগার সম্পাদক শফিকুল ইসলাম শফিক, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম মোড়ল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরিদ মিয়া, দপ্তর সম্পাদক রমজান আলী, নান্দাইল সাংবাদিক সমিতির সহ-সভাপতি মাওলানা হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক মাহাবুব আলম খান, ক্লাবের সদস্য ডাঃ মঞ্জুরুল হক, মাহমুদুল হাসান পারভেজ প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সমন্বয় করেন ক্লাবের সভাপতি/সাধারণ সম্পাদক সহ প্রেসক্লাবের কার্যকরি কমিটির সকল সদস্যবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই