তারিখ : ১৪ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জিয়ার শাহাদাৎ বার্ষিকীতে দোয়া

তজুমদ্দিনে জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ মে]
বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে ভোলার তজুমদ্দিনে বাংলাদেশ জাতীয়তাবাদীদল (বিএনপির) প্রতিষ্ঠাতা বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ মে) বিকালে আলোচনা ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি (ভারপ্রাপ্ত) মহসিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও যুবদল সভাপতি নাসির উদ্দিন ভূট্টো, যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির, দপ্তর সম্পাদক কামরুল হাসান মিল্লাদ, ভোলা জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-যুগ্ম সম্পাদক শামছুদ্দিন আহাম্মেদ, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা মো. লিটন, কাজল হাওলাদার, শিবির, নান্নু, নয়নসহ দলীয় নেতাকর্মিরা অনুষ্ঠানে যোগদান করেন। পরে জিয়াউর রহমানের রুহের মাগফিরাত, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই