তারিখ : ০৫ ডিসেম্বর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে বাল্যবিয়ে বরকে ৬ মাসের জেল জরিমানা

সখীপুরে নোটারী পাবলিকে বাল্যবিয়ে বরকে ৬ মাসের জেল বাবাকে ২০ হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ১৯ মার্চ]
টাঙ্গাইলের সখীপুরে নোটারী পাবলিকের মাধ্যমে বাল্যবিয়ে সম্পন্ন করায় বরকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং বরের  বাবাকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট,উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা এ দন্ডাদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হচ্ছে  বর উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের দেওবাড়ি গ্রামের শরিফুল ইসলাম (৩০) এবং বরের বাবা খোরশেদ আলম।একই ঘটনায় কনে ও কনের বাবাকে মেয়ের প্রাপ্ত বয়স না হওয়া পর্যন্ত  মুচলেকার মাধ্যমে ছেড়ে দেওয়া হয়েছে।

জানা যায়, বুধবার উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের স্কুল পড়ুয়া এক ছাত্রীর সঙ্গে নোটারী পাবলিকের মাধ্যমে বিয়ের প্রস্তুতি চলছিল। খবর পেয়ে বর, বরের বাবা এবং কনে কনের বাবাকে ধরে এনে ভ্রাম্যমাণ আদালতে সাজা দেওয়া হয়।

আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট,উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা বলেন, বাল্যবিয়ের অপরাধে বরকে ৬ মাসের জেল এবং বরের বাবাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই