তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ধর্ষণের অভিযোগে এক ছাত্র আটক

নওগাঁয় শিশুশিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে এক ছাত্র আটক
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
নওগাঁর মহাদেবপুরে ১ম শ্রেণির শিক্ষার্থীকে (৭) ধর্ষণের অভিযোগে সোহাগ তরণী (১৬) নামের এক ছাত্রকে আটক করা হয়েছে। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মঙ্গলবার রাতে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়ের করা হলে রাতেই অভিযুক্ত ওই ছাত্রকে আটক করে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন থানা পুলিশ। আটককৃত সোহাগ তরণী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।

মামলা সূত্রে জানায়, ভুক্তভোগী শিক্ষার্থী স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। তাকে চকলেট দেয়ার লোভ দেখিয়ে প্রতিবেশী সোহাগ তরণী তার নিজ শয়ন কক্ষে ডেকে নিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করে। এ সময় ওই শিক্ষার্থীর চিৎকারে তার মা ছুটে এসে রক্তাত্ব অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় থানায় মামলা হলে আইনের সাথে সংঘাতে জড়িত শিশু সোহাগ তরণীকে আটক করে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই