তারিখ : ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

রাণীনগরে ২১বস্তা সরকারি চাল উদ্ধার

রাণীনগরে ২১বস্তা সরকারি চাল উদ্ধার
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
নওগাঁর রাণীনগরের বড়গাছা ইউনিয়নের বড়গাছা বাজারের একটি বাড়ি থেকে পরিত্যাক্ত অবস্থায় ২১বস্তা (৬৩০কেজি) ভিজিএফের চাল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বড়গাছা বাজারের মোজ্জাফফর হোসেনর বাড়ি থেকে এই চাল উদ্ধার করে ইউনিয়ন পরিষদে মজুদ রাখা হয়েছে। ঈদ উপলক্ষ্যে অসহায় ও দু:স্থদের মাঝে এই চালগুলো বিতরন করা হয়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী রাসেল আহমেদ আশিক বলেন ওই বাড়িতে কেউ না থাকা এবং বাড়ির মালিক মোজ্জাফফর বুদ্ধি প্রতিবন্ধি হওয়ার সুযোগে স্থানীয় চাল ব্যবসায়ী বড়গাছা গ্রামের ওয়াহেদের ছেলে বিমান সরকারি চাল ভোক্তাদের কাছ থেকে কিনে জোরপূর্বক মজুদ করে রাখে। ওই বাড়ির ছোট ছেলে মেহেদী হাসান আমাকে ফোনে জানালে আমি উপজেলা প্রশাসনকে জানাই। তখন প্রশাসনের নির্দেশে চালগুলো ওই বাড়ি থেকে উদ্ধার করে ইউনিয়ন পরিষদে মজুদ রাখা হয়েছে। বিমান স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিউল আলমের নির্দেশনায় দীর্ঘদিন যাবত সরকারি চাল কেনা-বেচার কারবার করে আসছে। তারই ধারাবাহিকতায় আজ স্থানীয়রা এই চালগুলো আটক করে তা প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান শফিউল আলম বলেন আমাদের দায়িত্ব ভোক্তাদের কাছে চাল পৌছে দেওয়া। কিন্তু চাল নিয়ে যাওয়ার পর তারা সেই চাল কি করবে সেটা তাদের বিষয়। খবর পেয়ে আমরা এই চাল উদ্ধার করে নির্বাহী কর্মকর্তার নির্দেশনা মোতাবেক জব্দ করে রাখা হয়েছে। পরবর্তি সিদ্ধান্ত নির্বাহী কর্মকর্তা পদক্ষেপ গ্রহণ করবেন।

নির্বাহী কর্মকর্তা আল মামুন বলেন আমরা সংবাদ পেয়ে চালগুলো উদ্ধার করে জব্দ করেছি। এর সঙ্গে জড়িতদের বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে। তবে বিমান পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই