তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে শতাধিক শিক্ষার্থীর মাঝে সনদ বিতরণ

সখীপুরে শতাধিক শিক্ষার্থীর মাঝে গুডনেইবারস্’র সনদ বিতরণ
[ভালুকা ডট কম : ০৮ অক্টোবর]
টাঙ্গাইলের সখীপুরে ১৮ বছর বয়সী শতাধিক শিক্ষার্র্থীর মাঝে সম্মাননা সনদ বিতরণ ও উত্তরীয় পড়িয়ে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কালিয়ানপাড়া গুডনেইবারস বাংলাদেশ সখীপুর সিডিপিতে নিয়মিত অধ্যয়ণরত ১৮ বছর বয়সী  ১০৯ জন শিক্ষার্থীদের মাঝে এ  সম্মাননা সনদ ও উত্তরীয় প্রদান করা হয়।

গুডনেইবারস বাংলাদেশ’র কান্ট্রি ডিরেক্টর এম. মাঈনউদ্দিন মইনুল প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের মাঝে  সম্মাননা সনদ ও উত্তরীয় পড়িয়ে দেন। এ সময় অন্যদের মধ্যে গজারিয়া ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান, গুডনেইবারস বাংলাদেশ’র পর্যবেক্ষণ ও মূল্যায়ন এবং সংরক্ষণ শাখা প্রধান সি লুটাস পুলক সরকার, ম্যানেজার বকুল চন্দ্র ভৌমিক, প্রোগ্রাম অফিসার প্রাঞ্জলীমৃ, প্রধান শিক্ষক সাখাওয়াত হোসেন, স্থানীয় ইউপি সদস্য শাহাদত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। পরে এ উপলক্ষে সম্মানা শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই