তারিখ : ১৪ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সাবেক প্রধান শিক্ষক’কে সংবর্ধনা

নান্দাইলে লিটল ফ্লাওয়ার কিন্ডারগার্ট ও আজিজুন্নেছা বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক’কে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতি ইউনিয়নের দরিল্ল্যা বাজারে লিটল ফ্লাওয়ার কিন্ডারগার্টেন ও আজিজুন্নেছা বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে মঙ্গলবার (১১ জুলাই) এ সংবর্ধনা অনুষ্টান অনুষ্টিত হয়েছে। সাবেক প্রধান শিক্ষক ও বর্তমানে বাংলাদেশ পুলিশে সার্জেন্ট অফিসার পদে নিয়োজিত মোহাম্মদ কামাল উদ্দিন কে এক সংবর্ধনা দেওয়া হয়।

উক্ত  সংবর্ধনা অনুষ্টানে অত্র প্রতিষ্ঠানের পরিচালক ও সাবেক পুবালী ব্যাংকের জিএম হালিমুজ্জামান হালিমের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক মোবারক হোসেনের  সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল,বিশেষ অতিথির বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুর রহমান সিদ্দিকী, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মতিউর রহমান,অবসর প্রাপ্ত শিক্ষক মোস্তফা, নান্দাইল প্রেসক্লাবের অর্থ-সম্পাদক রফিকুল ইসলাম মোড়ল, সাবেক ইউপি সদস্য সিদ্দিকুর রহমান, ইউপি সদস্য আবুল খায়ের হিমেল সহ প্রমুখ।

এসময় সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ কামাল উদ্দিন কে প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা ও ছাত্রছাত্রীরা বিভিন্ন  ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান এসময় সংবর্ধিত কামাল উদ্দীন আবেগ উৎফুল্ল হয়ে যান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই