তারিখ : ১৪ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে মিল্ক ফিডিং কর্মসুচির উদ্বোধন

তজুমদ্দিনে প্রাথমিক বিদ্যালয়ে মিল্ক ফিডিং কর্মসুচির উদ্বোধন  
[ভালুকা ডট কম : ০৯ আগষ্ট]
উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এবং প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের(এলডিডিপি) বাস্তবায়নে ভোলার তজুমদ্দিনে স্কুল মিল্ক ফিডিং কর্মসুচির উদ্বোধন করা হয়। গতকাল সকাল ১১টায় উপজেলার উত্তর চাঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মসুচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা শুভ দেবনাথ।

জানতে চাইলে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. নাহিদুল ইসলাম বলেন, এই প্রকল্পের আওতায় আগামী দুই বছর যাবত প্রত্যেক শিক্ষার্থী প্রতিদিন দুইশ গ্রামের একটি করে ইউ এস টি মিল্কের পেকেট পাবেন। এই কর্মসুচির মাধ্যমে শিক্ষার্থীরা প্রতিদিন যখন একটি করে দুধের পেকেট হাতে পাবে তখন স্কুলের উপস্থিতি বাড়বে, দুধের পুষ্টি গুণ বেশি থাকায়  শিশুদের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বে, এবং  শারীরিক ও মানসিক শক্তি বৃদ্ধি পাবে। তৈরী হবে মেধাবী জাতি।

এসময়  উপস্থিত ছিলেন চাচড়া ইউপি সদস্য নাজিম উদ্দীন, এল ডি ডি পির ফ্লিড এসিস্ট্যান্ট সবুজ কুমার দাস, প্রধান শিক্ষক হোসেন আহম্মেদসহ স্কুলের সকল শিক্ষার্থীরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. রেজওয়ানুল হক মুরাদ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই