তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন শুরু

রাণীনগরে স্বাস্থ্য বিধি মেনে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন শুরু
[ভালুকা ডট কম : ০১ জানুয়ারী]
নওগাঁয় স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া কার্যক্রম শুরু করা হয়েছে। শুক্রবার বছরের প্রথম দিনেই সীমিত সংখ্যক শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়ার মাধ্যমে এই বই উৎবের এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

দীর্ঘদিন পর বিদ্যালয় প্রাঙ্গন শিক্ষার্থীদের পদচারনায় মুখরিত হয়ে ওঠে। এদিন সকালে উপজেলার ১নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে বই বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ফরিদা বেগম। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাসার সামছুজ্জামান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকারিয়া সুলতান প্রমুখ।

এসময় শিক্ষার্থীরা করোনা ভাইরাস প্রতিরোধে মুখে মাস্ক ও হাত ধুয়ে বিদ্যালয়ে প্রবেশ করে লাইনের মাধ্যমে সামাজিক দূরত্ব মেনে নতুন বই গ্রহণ করে। পর্যায়ক্রমিক ভাবে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের হাতে এই সব বই অভিভাবকদের মাধ্যমে সরবরাহ করা হবে বলে জানান প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাসার সামছুজ্জামান। এছাড়াও মাধ্যমিক পর্যায়ে ১তারিখ থেকে ৩তারিখ পর্যন্ত দুটি শ্রেণির শিক্ষার্থীদেরকে ধারাবাহিক ভাবে নতুন বই প্রদান করা হবে বলে জানান উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আমীন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই