তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে লাকড়ি রাখাকে কেন্দ্র করে হামলায় আহত-৫

তজুমদ্দিনে লাকড়ি রাখাকে কেন্দ্র করে হামলায় আহত-৫
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
ভোলার তজুমদ্দিনে লাকড়ি রাখাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে। আহতদের ৩জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সুত্রে জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আড়ালিয়া গ্রামের পন্ডিত বাড়ির মোঃ আবু তাহেরের ছেলে আলাউদ্দিন বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টায় তার জায়গায় লাকড়ি রাখেন। এ সময় একই বাড়িতে থাকা তার বোন নয়ন ওরফে নয়ানী বেগম, তার স্বামী আজাদ ও তাদের মেয়ে সাবরিনা লাকড়ি পেলে দেয়। এ সময় আলাউদ্দিন বাঁধা দিলে নয়ন বেগম, আজাদ ও সাবরিনার নেতৃত্বে অতর্কিত হামলা চালায়। এতে উভয় পক্ষের ৫জন আহত হয়।

আহতরা হলেন, আলাউদ্দিন (৫০), তার স্ত্রী রেহানা (৪৫), মেয়ে লাভনী (৯) পতিপক্ষের আজাদ (৩৫) ও তার শাশুড়ী আয়শা (৬৫)। আহতের মধ্যে আলাউদ্দিন, রেহানা ও আয়শাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় গুরুতর আহত আলাউদ্দিন ছোট ভাই শাহাবুদ্দিন জানান, তার ভাইর পরিবারের উপর হামলার ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন। তজুমদ্দিন থানার অফিসার ইচার্জ এস এম জিয়াউল হক বলেন, মারামারির ঘটনা আমার জানা নেই। তবুও লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই