তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ৩২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শ্রীপুরে ৩২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
গাজীপুরের শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নয়নপুর থেকে ৩২ কেজি গাঁজাসহ রফিকুল ইসলাম (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। এসময় গাঁজা পরিবহন করায় একটি ট্রাকও জব্দ করা হয়।

২১জানুয়ারি বেলা আড়াইটার সময় গাঁজাসহ মহাসড়কের নয়নপুর এলাকায় ডাচ্ বাংলা ব্যাংকের সামনে থেকে ট্রাকটিকে আটক করেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ্ আলম মামুন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, গাঁজার একটি বড় চালান নরসিংদী থেকে গাজীপুরের জৈনাবাজার এলাকায় যাচ্ছে বলে বিশ্বস্ত সূত্রের মাধ্যমে অভিযান চালায় গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‌্যাবের একটি দল। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নয়নপুর ডাচ্ বাংলা ব্যাংকের সামনে সন্দেহভাজন ট্রাকে অভিযান চালিয়ে ৩২ কেজি গাঁজাসহ ময়মনসিংহের তারাকান্দা থানাধীন তারাকান্দা দক্ষিণপাড়া গ্রামের মৃত ওমেদ আলীর ছেলে রফিকুল ইসলামকে গ্রেপ্তার করে। এসময় একটি ট্রাক, নগদ ২হাজার দুইশত টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই