তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শিশু ধর্ষককে জনতা আটক করে পুলিশে সোর্পদ

নওগাঁয় এক শিশু ধর্ষককে জনতা আটক করে পুলিশে সোর্পদ করেছে
[ভালুকা ডট কম : ২৬ জানুয়ারী]
নওগাঁর ধামইরহাটে তৃতীয় শ্রেণীর স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ করতে এসে আরমান প্রামানিক নামের এক যুবককে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।আটককৃত যুবক নওগাঁ সদর উপজেলার চকদেবপাড়া গ্রামের তাহের প্রামানিকের ছেলে। সোমবার উপজেলার আড়ানগর ইউনিয়নের চৈতন্যপুর নামক এলাকায় এ ঘটনা ঘটে।

থানার মামলা সুত্রে জানা গেছে, উপজেলার চৈতন্য রাস্তার সংস্কার কাজে মিস্ত্রি হিসেবে আরমান প্রামানিক  কাজ করছিল। এ সময়ে ওই স্কুল ছাত্রী কে বিভিন্ন ধরণের কু-প্রস্তাব দিতো আমান। এক পর্যায়ে আরমান সোমবার সন্ধায় ওই শিশুকে বাসায় একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। শিশুটির চিৎকারে তার মা ও স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক পালানোর চেষ্টার পরও এলাকাবাসীর হাতে আটক হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আসামীকে আটক করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল মমিন বলেন, শিশু ধর্ষণ মামলার প্রেক্ষিতে আসামীকে আটক করে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া ওই শিশুকে ম্যাজিস্ট্রেটের নিকট জবানবন্দি নিয়ে ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই