তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের সাথে জড়িতদের পদবী বাতিল করা হবে- মন্ত্রী

বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের সাথে জড়িত যে সকল ব্যক্তি সাজা পাননি কিন্তু দালিলিক প্রমাণ রয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার লক্ষে একটি উপকমিটি গঠন করেছে জামুকা- মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী
[ভালুকা ডট কম : ১০ ফেব্রুয়ারী]
মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বঙ্গবন্ধুর হত্যাকারী যারা আদালতে  রায় ঘোষিত হয়েছে চারজন তাদের যে সনদ, সম্মাণনা যেটা সেটি বাতিল হয়েছে। এবং একই মিটিংয়ে খন্দকার মোস্তাক জিয়াউর রহমানসহ আরো অনেকের নাম এসেছে বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে জড়িত দালিলিক প্রমাণসহ।

সেজন্য আমরা একটি উপকমিটি করেছি, আগামী মিটিংয়ে বঙ্গবন্ধু হত্যায় কার কী ভূমিকা ছিল, দালিলিক প্রমাণ আছে  সেগুলো পেশ করার জন্য; তাহলে তাদের সম্মানসূচক পদবী রয়েছে সেগুলো বাতিল করা হবে। সেটার নজির শুধু বাংলাদেশে নয়, বহির্বিশ্বেও রয়েছে। এসব সিদ্ধান্ত রাজনৈতিক কারণে নয়।

তিনি আজ সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় কালিয়াকৈর পৌরসভার গুরুত্বপূর্ণ রাস্তা সমূহ বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট জনের নামে নামকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

কালিয়াকৈর পৌরসভার আয়োজনে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে পৌর মেয়র মুজিবুর রহমান, স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ, পৌরসভার কর্মকর্তা কর্মচারি, বিশিষ্ট জন ও মুক্তিযোদ্ধারা অংশগ্রহণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই