তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

মদনে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা
[ভালুকা ডট কম : ১১ এপ্রিল]
নেত্রকোনার মদনে  নেহেরা আক্তার নামে এক নারী খুন হওয়ার জের ধরে বুলু মিয়া (৩৮) এক যুবককে বাড়ির সামনের বোরো জমিতে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন। উপজেলার সদর ইউনিয়নে উচিতপুর গ্রামে রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

হামলাকারীরা বোরো জমিতে বুলু মিয়কে কুপিয়ে হত্যার চেষ্টা করলে তার ডাক  চিৎকারে  আশে পাশের লোকজন ছুটে এলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তার অবস্থা আশষ্কা জনক।  বুলু মিয়া উপজেলার উচিতপুর গ্রামের মৃত আলী উসমানের ছেলে।

এলাকাবাসী জানান, গত (২৬ জানুয়ারি) বাড়ির সীমাণা নিয়ে উচিতপুর গ্রামের দুলাল মিয়ার স্ত্রী নেহেরা আক্তার  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিহত হওয়ার ঘটনাকে কেন্দ্র  করে  নিহতের ছেলে মামুনসহ আরো কয়েকজন বুলু মিয়া  বাড়ির সামনের বোরো জমিতে গেলে দেশীয় দিয়ে এলোপাতারি কুৃপিয়ে তাকে হত্যার চেষ্টা করে।  তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ফারহানা অলিজা জানান, বুলু মিয়ার অবস্থা আশষ্কা জনক। তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।ওসি ফেরদৌস আলম ঘটনার  সত্যতা স্বীকার করে বলেন, প্রতিপক্ষের হামলায় বুলু মিয়া নামে একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করেছি। তবে এ ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই