তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে নির্মাণাধীন স্থান থেকে গজারি গাছ উদ্ধার

কালিয়াকৈরে স্কয়ার ফার্মাসিটিক্যালের নির্মাণাধীন স্থান থেকে গজারি গাছ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈরে স্কয়ার ফার্মাসিটিক্যাল এর নির্মাণাধীন স্থান থেকে ১০০ পিচ গজারি গাছ উদ্ধার করেছে বন বিভাগ। বুধবার বিকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার বোর্ডঘর স্কয়ার এলাকা থেকে উদ্ধার করা হয়।

কালিয়াকৈর চন্দ্রা বিট কর্মকর্তা শরিফ উর রহমান খান চৌধুরী বলেন ,আমরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি বাংলাদেশের স্বনামধন্য স্কয়ার ফার্মাসিটিক্যাল ওষুধ কোম্পানির নির্মাণাধীন কাজে সরকারি গজারি গাছ ব্যবহার করছে। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় বন বিভাগের বিশেষ অভিযান চালিয়ে উক্ত গাছগুলো জব্দ করা হয়। প্রাথমিকভাবে তাদেরকে গাছের লিগেলিটি সম্পর্কে জিজ্ঞেস করলে সঠিক উত্তর না দিতে পারায়  গজারি গাছ গুলো কালিয়াকৈর রেঞ্জের চন্দ্রা বিট অফিসে জব্দ করা হয়েছে ।যদি উপযুক্ত কাগজ দেখাতে পারে তাহলে গাছ ফেরত  দেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই