তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে দুর্বৃত্তের হামলায় শ্রমিক লীগ সম্পাদক গুরুতর আহত

নওগাঁর আত্রাইয়ে দুর্বৃত্তের অস্ত্রের আঘাতে শ্রমিক লীগের সম্পাদকের দুই হাত ও দুই পায়ের রগ কর্তন,গুরুতর আহতাবস্থায় রামেকে স্থানান্তর
[ভালুকা ডট কম : ১৬ মে]
নওগাঁর আত্রাইয়ে দুর্বৃত্তরা উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সরদার সোয়েবের দুই হাত ও দুই পায়ের রগ কেটে দিয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার। সোয়েব পাথাইঝাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক খাজা রাফিউদদৌলা ছেলে।পুলিশের ধারণা; ব্যবসায়ীক লেনদেন সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

জানা যায়, আত্রাই উপজেলা সোনালী ব্যাংক এর পাশে নিজ অফিস কক্ষে বসেছিলেন সোয়েব। এমন সময় ৫-৬জন দুর্বৃত্তরা অফিসের ভেতরে প্রবেশ করে কোন কিছু বুঝে উঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ভাবে কোপাতে থাকে। এতে সোয়েবের দুই হাত ও দুই পায়ের রগ কেটে দিয়েছে তারা। পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় সোয়েবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে স্থানান্তর করে।

আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ জানান, হামলাকারীদের আটক করতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। তবে বিকেল পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। থানায় মামলা দায়েরের প্রস্তুত চলছে বলে জানায় ওসি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই