তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভূতুড়ে বিদ্যুৎ বিল

গৌরীপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভূতুড়ে বিদ্যুৎ বিল
[ভালুকা ডট কম : ২৪ মে]
করোনাকালে প্রায় দেড় বছর যাবত বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান। তবুও ময়মনসিংহের গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামে  গৌরীপুর বিদ্যুৎ অফিস (এপ্রিল মাস) এক মাসের বিল পাঠিয়েছে ৪২ হাজার টাকা। যা গত মাসের বকেয়া বিলের চেয়ে ২৪ হাজার টাকা বেশি। এ ভূতুড়ে বিল দেখে হতভম্ব হয়ে পড়েন এ বিদ্যালয়ের কর্তৃপক্ষ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজহারুল আনোয়ার ফেরদৌস সাংবাদিকদের জানান, করোনার জন্য বিদ্যালয় এখন বন্ধ। নিয়মানুযায়ী প্রতিমাসে ৭৫ ইউনিট গড় বিল করার কথা। পূর্বের বকেয়াসহ মার্চ পর্যন্ত বিদ্যালয়ের মোট বিদ্যুৎ বিল হয়েছিল ১৮ হাজার ৮৮৬ টাকা।  যা মিটারের রিডিং অনুযায়ী সঠিক ছিল। রবিবার (২৩ মে) এপ্রিল মাসে ৪২ হাজার ৭ টাকার বিদ্যুৎ বিল হাতে তিনি হতভম্ব হয়ে পড়েন। এ বিলে এক মাসের বিদ্যুৎ বিল দেখানো হয়েছে ২৪ হাজার টাকা।

গৌরীপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনিকা পারভীন জানান, দীর্ঘদিন যাবত বিদ্যালয় বন্ধ রয়েছে এ ধরনের ভূতুড়ে বিদ্যুৎ বিল কোন অবস্থাতে কাম্য নয়।এ বিষয়ে জানতে চাইলে, গৌরীপুর আবাসিক প্রকৌশলী বিল্লাল হোসেন সাংবাদিকদের জানান, ভুলবশত হয়তো এ বিলটি হতে পারে, বিলের কপি হাতে পেলে বিষয়টি সংশোধনের ব্যবস্থা করবেন তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই