তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষণের শিকার আটক ধর্ষক

নওগাঁয় ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষণের শিকার আটক ধর্ষক
[ভালুকা ডট কম : ২৯ মে]
নওগাঁর বদলগাছীতে ৪র্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে ইমাম আবু হাসানকে আটক করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মিঠাপুর ইউনিয়নের ৪র্থ শ্রেণীর স্কুল পড়ুয়া শিশু কন্যা করোনায় দীর্ঘদিন স্কুল বন্ধ থাকার কারণে আরবী পড়তে যায় উত্তর পাকুড়িয়া গ্রামের আঃ কুদ্দুসের ছেলে স্থানীয় মসজিদের ইমাম আবু হাসানের বাসায়। স্কুল ছুটি থাকায় প্রায় ৪মাস যাবৎ শিশুটি নিয়মিত ইমাম হাসানের বাড়িতে আরবী পড়ে আসছে। শনিবার সকাল ৭টায় শিশুটিকে একা পেয়ে আবু হাসান মুখে হাত দিয়ে ধর্ষনের চেষ্টা করলে শিশুটি চিৎকার করে স্থানীয় লোকজন ছুটে এসে আবু হাসানকে আটক করে ও শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আবু হাসানকে আটক করে থানায় নিয়ে আসে। এব্যাপারে শিশুটির মা বাদী হয়ে বদলগাছী থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছে।

থানার অফিসার ইনর্চাজ আতিকুল ইসলাম বলেন এ বিষয়ে থানায় মামলা দায়ের হয়েছে ও আসামী আবু হাসানকে আটক করা হয়েছে। তাকে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই