তারিখ : ০৩ আগস্ট ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে আলোচনা সভা,দোয়া মাহফিল অনুষ্ঠিত

কালিয়াকৈরে আলোচনা সভা,দোয়া মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৬ জুন]
গাজীপুরের কালিয়াকৈরে ঠেঙ্গারবান্দ এলাকায় বুধবার দুপুরে  ভাষা আন্দোলনের নেতা ও  মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক মন্ত্রী ও রাষ্ট্রদূত শামসুল হকের ২৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবির।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম  রাসেলের সঞ্চালনায়  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হক এমপি। এসময় আরো বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর -৩ আসনের এমপি  ইকবাল হোসেন সবুজ, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি আজমত উল্লাহ খান, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম  প্রমুখ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই