তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় বসতঘরে ঢুকে দুর্ধর্ষ চুরি, চোর আটক

মনপুরায় রাতের আঁধারে বসতঘরে ঢুকে দুর্ধর্ষ চুরি, চোর আটক
[ভালুকা ডট কম : ২৯ জুন]
ভোলার মনপুরায় রাতের আঁধারে বসতঘরের দরজা ভেঙে এক গৃহবধূর বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনায় মহিউদ্দিন (২২) নামক এক যুবককে আটক করেছে এলাকাবাসি।রোববার (২৭ জুন) দিবাগত রাত আনুমানিক ২ টায় উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের পঁচাকোড়ালিয়া গ্রামের ৯ নং ওয়ার্ডের বসু মাঝির বাড়িতে এই চুরির ঘটনা ঘটে।

গৃহবধূ জানান, রোববার গভীর রাতে তিনি দুই সন্তানসহ বাড়িতে ঘুমাচ্ছিলেন। ওই রাতে তার শশুড় শাশুড়ি ও স্বামী মাঝের চর নামক স্থানে বেড়াতে গিয়েছিলেন। চোর ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে আলমারি ভেঙ্গে স্বর্নালংকার, মোবাইল ফোন ও ঘরের মালামাল নিয়ে যায়। এসময় শব্দ পেয়ে তিনি জেগে ওঠেন। তার ডাক চিৎকারে এলাকাবাসী ছুটে আসেন। অন্ধকার থাকায় চোরকে চিনতে পারেননি তিনি।

পরদিন সোমবার (২৮ জুন) সকাল থেকে অনেক খোঁজাখুঁজির পর দুপুর ১ টায় পার্শবর্তি উত্তর সাকুচিয়া ইউনিয়নের বাসিন্দা আবদুল হকের ছেলে মহিউদ্দিন (২২) কে সন্দেহজনকভাবে আটক করে এলাকাবাসি। আটক করার পর চুরি হওয়া সোনার চেইন ও দুটি মোবাইল তার কাছে পাওয়া যায়।পরে দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অলি উল্লাহ কাজল খবর পেয়ে তাকে ঘটনাস্থল থেকে গ্রাম পুলিশের মাধ্যমে উদ্ধার করে মনপুরা থানায় সোপর্দ করেন।উল্লেখ্য, বিগত বেশকিছু দিন ধরে ওই গ্রামে একাধিক চুরির ঘটনা ঘটে আসছিলো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই