তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে প্রাইভেট পড়ানোর অপরাধে দুই শিক্ষকের জরিমানা

রাণীনগরে লকডাউনে প্রাইভেট পড়ানোর অপরাধে দুই শিক্ষকের ৭হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ০৪ জুলাই]
নওগাঁর রাণীনগরে চলমান কঠোর লকডাউনের মধ্যেও সরকারি নির্দেশনা অমান্য করে প্রাইভেট পড়ানোর সময় পৃথক অভিযানে দুই শিক্ষকের ৭হাজার জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার উপজেলা সদর ও ত্রিমোহনী বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে পৃথক পৃথক এই জরিমানা আদায় করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশেদুল ইসলাম।

সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম জানান, চলমান লকডাউনের মধ্যেও সরকারের বিধি নিষেধ অমান্য করে ত্রিমোহনী বাজারে শিক্ষক আওলাদ হোসেন বাসায় শিক্ষার্থীদের প্রাইভেট পড়াচ্ছেন এমন সংবাদের ভিত্তিতে সেখানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এ সময় শিক্ষক আওলাদ হোসেনের বাসায় গেলে দেখতে পাওয়া যায় যে তিনি প্রায় ১৫-২০জন শিক্ষার্থীকে প্রাইভেট পড়াচ্ছেন। সরকারি নির্দেশনা অমান্য করে প্রাইভেট পড়ানোর কারনে শিক্ষক আওলাদ হোসেনকে ৫হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো জানান একইদিন উপজেলা সদরের প্রেস ক্লাব মোড় সংলগ্ন স্থানে কিছু শিক্ষার্থীকে স্কুলের ব্যাগসহ আড্ডা দেওয়ার সময় চোখে পড়ে। তখন ওই সব শিক্ষার্থীরা বলেন যে তারা পলাশ স্যারের নিকট প্রাইভেট পড়ে বাসায় ফিরছে। পরে ওই স্থানে গিয়ে দেখা যায় যে টিনের একটি কক্ষে ইংরেজি শিক্ষক পলাশ ১৫-২০জন শিক্ষার্থীকে প্রাইভেট পড়াচ্ছেন। সরকারের নির্দেশনা অমান্য করায় শিক্ষক পলাশ হোসেনকেও ২টাকা জরিমানা করা হয়েছে। উল্লেখ্য দুই বছর আগে এসএসসি পরীক্ষা চলাকালীন অবস্থায় পরীক্ষা কেন্দ্রের অদূরে প্রাইভেট পড়ানোর অপরাধে শিক্ষক পলাশকে জরিমানা করা হয়েছিলো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই