তারিখ : ০৩ আগস্ট ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে চোলাই মদসহ গ্রেপ্তার-১

কালিয়াকৈরে চোলাই মদসহ গ্রেপ্তার-১
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
গাজীপুরের কালিয়াকৈরে ২০ লিটার চোলাই মদসহ এক মাদক কারবারি কে গ্রেপ্তার করেছে পুলিশ।  মঙ্গলবার  বিকালে উপজেলার বোয়ালী ইউনিয়নের বেড়াচাঁলা নামক এলাকায় তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক কারবারি হলেন, বোয়ালী ইউনিয়ন বেড়াচালা এলাকার মৃত সুরেন্দ্র বর্মনের ছেলে সুনীল বর্মন (৫০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার  বেড়াচালা এলাকায় দীর্ঘদিন ধরে সুনিল বর্মন তার বাড়িতে দেশীয় চোলাই মদ তৈরি করে উপজেলার বিভিন্ন স্থানে বিক্রি করছিল। পুলিশ এমন গোপন সংবাদের ভিত্তিতে  ওই এলাকায় পুলিশের বিশেষ অভিযান চালিয়ে মাদক কারবারিকে গ্রেপ্তার করে । পরে ওই মাদক কারবারি বাড়ি তল্লাশি করে ২০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

এই ঘটনায় কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাহবুব আলম বলেন, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে  বুধবার দুপুরে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই